রূপগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন ডন সেলিম

3
রূপগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন ডন সেলিম

নারায়ণগঞ্জ সমাচার:

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন জাপান-বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড পেপারস লিমিটেড ও প্রধান গ্রুপের কর্ণধার আলোচিত সেলিম প্রধান ওরপে ডন সেলিম।

সোমবার (০৮ এপ্রিল) বিকেলে উপজেলার ভুলতা ফ্লাইওভারের নীচে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রার্থীতার এ ঘোষণা দেন তিনি।

সেলিম প্রধান বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো ট্রলারেন্স ঘোষণা করেছেন। আমি সেলিম প্রধান যদি আপনাদের দোয়ায় উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হই তাহলে রূপগঞ্জ উপজেলাকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও ভুমিদস্যু মুক্ত করবো।

তিনি বলেন, আমি নির্বাচনের শেষ পর্যন্ত আছি এবং তারপরেও আছি। আমার মৃত্যুর এক সেকেন্ড আগ পর্যন্ত আমি রূপগঞ্জবাসীর পাশে আছি। রূপগঞ্জকে আমি পরিস্কার করবো, রূপগঞ্জ আমার পরিবার, রূপগঞ্জে আমার জন্ম, রূপগঞ্জ আমার রক্ত। সকলে মিলে একটি পরিচ্ছন্ন রূপগঞ্জ গড়ে তুলবো।

এসময় উপস্থিত ছিলেন গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুল জলিল, আওয়ামীলীগ নেতা ওয়াদুদ মিয়া, ছাত্রলীগ নেতা মিজান প্রমুখ।