জনগনকে জলাবদ্ধতা থেকে মুক্ত করাই আমার প্রধান কাজ – ফাইজুল

6

নারায়ণগঞ্জ সমাচার:

গতকাল নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফাইজুল ইসলাম শপথ গ্রহন করেছেন। শপথ পড়িয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহি কর্মকর্তা দিদারুল ইসলাম।

উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচিত মেম্বারগন। গতকাল সকাল ১১টায় এই শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শপথ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জীবন উপস্থিত ছিলেন।

শপথ শেষে সাংবাদিকদের সাথে এক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যান ফাইজুল ইসলাম বলেন, আমি প্রথমেই আমার নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনিই আমাকে ফতুল্লা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছেন। তাই আমি চেষ্টা করবো তিনি যে আশা নিয়ে আমাকে মনোনয়ন দিয়েছেন তার সেই আশা পূরন করার জন্য।

তিনি আরো বলেন, আমার ইউনিয়নে এই মুহুর্তে সবচেয়ে বড় সমস্যা হলো জলাবদ্ধতা। যেখানেই যাই মানুষ শুধু জলাবদ্ধতা নিরসন করার কথা বলেন। তাই আমি আজ শপথ নেয়ার পর প্রথমেই এই কাজে হাত দেবো ইনশাআল্লাহ। আমি চেষ্ঠা করবো আসন্ন বর্ষায় যেনো আমার ইউনিয়নের কোথাও কোনো জলাবদ্ধতার সৃষ্টি না হয়।

আপনারা জানেন আমার নেতা একেএম শামীম ওসমানও এই ব্যাপারে কতোখানি আন্তরিক। তাই আমি আমার পরিষদের সঙ্গে নিয়ে জলবদ্ধতা নিরসনে সর্বাত্বক প্রচেষ্ঠা শুরু করবো ইনশাআল্লাহ। আমি ইউনিয়নবাসীর সহযোগীতা চাই। বহু কাজ করার আগ্রহ নিয়েই মাঠে নেমেছি। আশা করি এলাকার ব্যাপক উন্নয়ন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।