০৫ নং ওয়ার্ডের কর্মীসভা, আনিসুর রহমানের নেতৃত্বে জনসভায় পরিণত

48

নারায়ণগঞ্জ সমাচার:

মহানগর আওয়ামীলীগের ডাকে ০৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত কর্মীসভা, জনসভায় পরিণত হয়েছে বলে জানায় স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ সভা অনুষ্ঠিত হয়।

শামীম ওসমান সমর্থক গােষ্ঠী, সিদ্ধিরগঞ্জ থানা শাখার যুগ্ম আহবায়ক ও নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মাে: আনিসুর রহমানের সভাপতিত্বে এবং সিদ্ধিরগঞ্জ-আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি ও বাংলাদশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন, সিদ্ধিরগঞ্জ সাইলা শাখার সভাপতি আলহাজ্ব কবির হোসেনের সঞ্চালনায় এবং আওয়ামী তাঁতীলীগ ঢাকা মহানগর দক্ষিনের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক এবং আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন, সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার সম্পাদক মিজানুর রহমান দিপুর সার্বিক তত্ত্বাবধানে উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহিদ মো. বাদল ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ০৫ নং ওয়ার্ডের এ কর্মীসভাস্থলে নেতাকর্মীদের ভীড়ে তীল ধারণের ঠাই ছিলো না। আনিসুর রহমানের নেতৃত্বে ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা এসময় দলে দলে যোগদান করেন। বিপুল সংখ্যক নেতাকর্মীদের জায়গা সংকুলান না হওয়ায় আশেপাশের রাস্তায় মানুষের ভীড় দেখা গেছে।

উপস্থিত নেতৃবৃন্দরাও বিপুল সংখ্যক জনসমাগম দেখে আনিসুর রহমানের ভুয়সী প্রসংশা করেন।

এসময় উপস্থিত সাধারণ মানুষদের অনেকে বলেন, বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় কর্মীসভা দেখেছি, কিন্তু আজকের মতো বিশাল এ কর্মীসভা খুব কমই চোখে পড়েছে। কর্মীসভা নয়, অনেকটা জনসভায় পরিণত হয়েছে। এমনকি সভায় উপস্থিত অতিথিরাও একইকথা বলেন।

অনেকে আবার বলেন, আনিসুর রহমান আওয়ামীলীগের একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা। তার নেতৃত্বে এতো বিশাল জনসমাগম হওয়াটাই স্বাভাবিক।

সভায় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, জেলা ছাত্রলীগর সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।