নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমানের কোনো বিকল্প নেই : নাজিম উদ্দিন

124
নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমানের কোনো বিকল্প নেই : নাজিম উদ্দিন

নারায়ণগঞ্জ সমাচার:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে একেএম শামীম ওসমানকে আবারও দলীয় মনোনয়ন দেয়া হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহম্মেদ। তিনি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জবাসীর ভাগ্যের পরিবর্তন ঘটাতে সর্বদা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শামীম ওসমান।

আগামী নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি আসনে কারা পাবেন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন এ বিষয়ে “স্থানীয় নেতাদের ভাবনা শীর্ষক” এক আলোচনার টেবিলে এসব কথা বলেন নাজিম উদ্দিন। গতকাল রবিবার (২২ জানুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ সমাচার’র সাথে এ আলোচনায় যুক্ত হন তিনি।

এসময় নাজিম উদ্দিন আহম্মেদ বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এখনো পর্যন্ত শামীম ওসমানের কোনো বিকল্প নেই, আমরা ফতুল্লা-সিদ্ধিরগঞ্জবাসী শতভাগ নিশ্চিত যে আগামীতেও তাকেই দলীয় মনোনয়ন দেয়া হবে। রাস্তা-ঘাট, পুল-কালভার্ট, স্কুল-কলেজ-মাদ্রাসা, মসজিদ-মন্দির-গির্জাসহ ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। এই অঞ্চলের প্রতিটি বাড়িতে গ্যাস, বিদ্যুৎ পৌছে দেয়াসহ মূলসড়ক এবং পাড়া-মহল্লার প্রতিটি অলি-গলির রাস্তাঘাট পাকা হয়েছে শুধুমাত্র তারই কারণে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে নারায়ণগঞ্জকে ঢেলে সাজাতে কাজ করছে একেএম শামীম ওসমান। তার হাত ধরেই পাল্টে যাচ্ছে ডিএনডির চিত্র, চলছে হাজার কোটি টাকার উন্নয়ণ কার্যক্রম। ফলে খুব শীঘ্রই পানিবন্দী অবস্থা থেকে মুক্তি পেতে যাচ্ছে ডিএনডিবাসী। জুন মাসের মধ্যেই শেষ হতে পারে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ৬লেন বিশিষ্ট এক্সপ্রেসওয়ের সড়কের নির্মাণ কাজ। এছাড়াও প্রায় প্রতিটি সেক্টরেই উন্নয়ণ কর্মকান্ড পরিচালনা করছেন শামীম ওসমান। এককথায় বলতে গেলে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জের উন্নয়নের রূপকার একেএম শামীম ওসমান।

তিনি আরও বলেন, শামীম ওসমান শুধু উন্নয়নের রূপকারই নন, তিনি জনগনের জন্যও উপকার। যার অর্থ হলো, তিনি এমপি হলে যেভাবে রাস্তা-ঘাটের উন্নয়ন হয়, ঠিক একইভাবে জনগনের ভাগ্যেরও উন্নয়ন হয়। যতদিন বেঁচে থাকবেন ততদিন নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমানের কোনো বিকল্প নেই বলে আবারও দাবী করেন সদর উপজেলার এ ভাইস চেয়ারম্যান।