তারেক রহমান দেশের একমাত্র বীর – নজরুল ইসলাম আজাদ

63
তারেক রহমান দেশের একমাত্র বীর - নজরুল ইসলাম আজাদ

নারায়ণগঞ্জ সমাচার:

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাাতিক বিষয়ক সম্পাদক বলেছেন, আজকে তারেক রহমানকে বিভিন্ন উল্টা-পাল্টা, ভুয়া মামলা দিয়ে দেশের বাইরে রাখছে, দেশে আসতে দিচ্ছে না। কেন আসতে দিচ্ছেন না, কেননা সরকার ভয় পায়। জনগন একটা পর্যায়ে গিয়ে যখন রাস্তায় নেমে পড়বে তখন কি করবেন? এদেশের জনগন তারেক রহমানকে সবার মাঝে ফিরিয়ে নিয়ে আসবে। সবকিছু ভেঙ্গে-চুড়ে তারেক রহমানকে নিয়ে আসবে। জনগন বীর চায় বীর, এদেশের একমাত্র বীর তারেক রহমান।

বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মহানগর যুবদল কর্তৃক আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়ায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

বক্তব্য রাখছেন মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি

সোমবার (৩০ মে) দুপুরে নগরীর দেওভোগ পাক্কারোড এলাকায় মহানগর যুবদলের আহবায় মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি’র সার্বিক তত্ত্বাবধানে এ সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া দোয়া শেষে নেওয়াজ বিতরণ করা হয়।

আজাদ বলেন, আজকে জিয়া পরিবারের উপর যে নির্যাতন চলছে এটা ঠিক না। কেননা মনে রাখতে হবে, এক মাঘে কিন্তু শীত যায় না। শীত তো বারবার আসে। তবে, সবচেয়ে বড় কথা হলো বিএনপি কখনোই এই শব্দটির সাথে পরিচিত নয়। বিএনপি কখনো অন্যের ক্ষতি সাধনের চেষ্টা করে না। বিএনপি গণতন্ত্রের চর্চা করে, নিয়ম-নীতির চর্চা করে, মানুষের কল্যাণের চর্চা করে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বর্তমান তারুণ্যের অহংকার তারেক রহমান আমাদের এ শিক্ষাই দেয়। যেটা দেশ ও জাতির জন্য কল্যাণকর বিএনপি সেটাই করে, এটাই আমাদের নেতার আদর্শ এবং এ শিক্ষায়ই আমরা এখনো অব্যাহত আছি।

বক্তব্য রাখছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ

তিনি আরও বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। উনি দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন বলেই আজকে এই প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হতে পেরেছেন। শহীদ জিয়াউর রহমান গণতন্ত্র প্রতিষ্ঠা না করলে উনিও আজকে প্রধানমন্ত্রী হতে পারতেন না।

সাংবাদিকদের সত্য লেখার আহবান জানিয়ে নজরুল ইসলাম আজাদ বলেন, সাংবাদিক হচ্ছে জাতির বিবেক। সাংবাদিকের কলমে দেশের ভবিষ্যৎ, বর্তমান, অতীত লেখা হচ্ছে। আপনারা সাংবাদিক, আপনারা সবার। যেটা সত্যি সেটা আপনাদের লিখতে হবে। সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ থাকবে, যেটা প্রকৃত ঘটনা, যেটা সত্যি সেটা লিখবেন। ভয় পাবেন শুধু মহান আল্লাহ তায়ালাকে। কেন একদিন এ দুনিয়া ছেড়ে যেতেই হবে। আপনারা যেটা লিখতে চান সেটা লিখবেন। তাহলে মানুষ অনেক কিছু জানবে, মানুষের বিবেক খুলবে। এজন্যই আপনাদের জাতির বিবেক বলে।

বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মহানগর যুবদলের মিলাদ ও দোয়া

মোয়াজ্জেম হোসেন মন্টির সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহবায়ক সাগর প্রধান, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ মোহাম্মদ চৌধুরী, মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন সেন্টু, যুবদল নেতা মোতালেব হোসেন প্রমুখ।