জিয়ার শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে দাউদপুর বিএনপির দোয়া ও মিলাদ

44
জিয়ার শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে দাউদপুর বিএনপির দোয়া ও মিলাদ

নারায়ণগঞ্জ সমাচার:

মহান স্বাধীণতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, আধুনিক বাংলাদেশের রূপকার, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪২ তম শাহাদাৎ বার্ষিকীতে দাউদপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

গতকাল সোমবার (২৯ মে) বিকেলে রূপগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি ও ইউনিয়ন বিএনপির সভাপতি এড. মো. হেলাল উদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রূপগঞ্জ থানা বিএনপির সভাপতি এড. মো. মাহফুজুর রহমান হুমায়ন।

থানা বিএনপির যুগ্ম সম্পাদক ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. বাছির উদ্দিন বাচ্চু। এতে আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা আজিজ মাষ্টার, এড. আলম খান, এড. ছাত্তার, এড. নজরুল, কিরণ ভুইয়া, আসাদ ফকির, আশিকুর রহমান রুবেল, জামান মিয়া, ইসহাক মিয়া, নয়ন সরকার, রিপন আকন্দ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এড. মাহফুজুর রহমান হুমায়ন বলেন, স্বাধীনতার ঘোষক, গণতন্ত্রের পুন:প্রতিষ্ঠাকারী, বিএনপির প্রতিষ্ঠাতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে যারা হত্যা করেছে, যারা এই হত্যার ষড়যন্ত্রের সাথে জড়িত আমরা তথা দেশের জনগন সেই হত্যাকারী ও ষড়যন্ত্রকারীদের বিচার চায়। আমরা তার রূহের মাগফেরাত কামনা করি। উনার রেখে যাওয়া আদর্শ ও ১৯ দফা কর্মসূচী, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মাধ্যমে আমরা জনগনের মাঝে প্রতিষ্ঠা করতে চাই এবং দেশ ও জনগনের কল্যাণে কাজ করতে চাই। একইসাথে শাহাদাত বার্ষিকীতে শপথ নিতে চাই, বাংলাদেশে ফ্যাসিস্ট এই আওয়ামী সরকারের পতনের জন্য কেন্দ্র থেকে যখন আমাদের ডাক দেয়া হবে, তখন আমরা এই পতন আন্দোলনকে রাজপথে থেকে ত্বরান্বিত করবো এবং পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবে না।

আলোচনা সভা শেষে দোয়ায় শহীদ জিয়ার রূহের মাগফেরাত এবং বেগম জিয়ার সুস্থ্যতা, দীর্ঘায়ু ও মুক্তিসহ তারেক রহমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।