আন্তর্জাতিক সেবা সংস্থা ভালো এর নারায়ণগঞ্জ শাখার উদ্বোধন 

1

 

আন্তর্জাতিক সেবা সংস্থা ভালো এর নারায়ণগঞ্জ শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২২ এপ্রিল) বিকেল ৪টায় শহরের নিতাইগঞ্জ ডাইলপট্টি এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ভালো এর উপদেষ্টা তানভীর আহমেদ টিটুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সময় খুব অল্প। আগামীকাল সকাল দেখবো কিনা তা কেউ জানিনা। আমাদেরকে পৃথিবীতে পাঠানো হয়েছে ভালো কাজ করার জন্য। আর ভালো কাজের জন্য সবসময় ভালোটাই হয়। মনে রাখবেন দুটি জিনিস আমাদের দরকার বেশী হয়, ক্ষুদার সময় খাবার আর রোগ হলে চিকিৎসা। বর্তমান সময়ে চারদিকে এমন একটা খাই খাই শুরু হয়েছে, মনে হচ্ছে মানচিত্রটাকেই খেয়ে ফেলবে। কিন্তু মনে রাখবেন, কবরে গেলে একাই যেতে হবে। তাই যখন আমি কাজ করি কখনো ভোটার হিসেব করে কাজ করিনা, মানুষের জন্য কাজ করি।
তিনি আরও বলেন, ভালো সংগঠনটি যে উদ্যোগ নিয়েছে তা সত্যি প্রশংসার দাবীদার। এর ফলে গরীব-অসহায় মানুষগুলো অন্তত এক বেলা খাবার পাবে, চিকিৎসা পাবে। এছাড়াও আরও অনেক ধরনের সুযোগ-সুবিধা পাবে। তাই ভালো’র কার্যক্রম চালিয়ে নিতে আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব আমি সহযোগিতা করবো।
এসময় আরো উপস্থিত ছিলেন, মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, সাংসদ পুত্র ইমতিনান ওসমান অয়ন, দৈনিক আমাদের নতুন সময়ের সাবেক সম্পাদক নাইমুল ইসলাম খান, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, ভালো এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহরিয়ার রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শামীম আহমেদ সহ অত্র সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।